জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শুরু হচ্ছে চলচ্চিত্র উৎসব

হাওর বার্তা ডেস্কঃ ৯ ফেব্রুয়ারি থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ আয়োজন করতে যাচ্ছে তিন দিন ব্যাপী ‘আমাদের সিনেমা’ শীর্ষক চলচ্চিত্র উৎসব। এটি চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত।

এই চলচ্চিত্র উৎসবে গত বছরের দর্শক সমাদৃত ও আলোচিত সাতটি চলচ্চিত্র এবং চলচ্চিত্রে নারী শীর্ষক বিশেষ প্রদর্শনী প্রদর্শিত হবে।

চলচ্চিত্র সমূহ হল: আলফা (৯ই ফেব্রুয়ারি সকাল ৯:০০), হৃদয়ের রংধনু (৯ই ফেব্রুয়ারি সকাল ১১:০০), ফাগুন হাওয়ায় (৯ই ফেব্রুয়ারি দুপুর ১:১৫), আন্ডার কন্সট্রাকশন (১০ই ফেব্রুয়ারি সকাল ৯:০০), আহত ফুলের গল্প (১০ই ফেব্রুয়ারি সকাল ১১:০০), ইতি তোমারই ঢাকা (১০ই ফেব্রুয়ারি দুপুর ১:১৫ এবং ১১ই ফেব্রুয়ারি সকাল ৯:০০) এবং ন ডরাই (১১ই ফেব্রুয়ারি দুপুর ১২:০০)। এছাড়াও চলচ্চিত্রে নারী শীর্ষক বিশেষ প্রদর্শনী (১১ই ফেব্রুয়ারি সকাল ১০:০০)।

উৎসবের অংশ হিসেবে আরও থাকছে ‘How to be done an Indie Film: Director’s Statement’, শীর্ষক সেমিনার (১১ই ফেব্রুয়ারি সকাল ১১:০০)। সেমিনারের সভাপতিত্ব করবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড টেলিভিশন ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের মেন্টর অধ্যাপক জুনায়েদ আহমদ হালিম এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়াও অংশগ্রহণকারী চলচ্চিত্রসমূহের পরিচালকবৃন্দ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সবশেষ, ১১ ফেব্রুয়ারি, দুপুর ২ টায় সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নামবে ‘আমাদের সিনেমা’ চলচ্চিত্র উৎসবের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর